01941360189 Contact whith U

কোচিং সেন্টার

পড়াশোনার জন্য দেশের বাইরে আসা। শেষ করে জব করছি অনেকদিন হলো। আমি একাই থাকি, মানে আত্মীয় সজন কেউ নেয়। দেশ ছাড়ার আগে এক মেয়েকে পছন্দ করে এসেছিলাম। propose করেছিলাম আসার আগে,সে না বলেছিলো। তারপর মোবাইল এ অনেক প্রচেষ্টার পর সে রাজী হলে তাকে বিয়ে করলাম। বিয়ের সময় মেয়ের বয়স ছিলো ১৭ বৎসর।
তার আগে প্রচুর কথা হয়েছিলো ফোনে,বিয়ের সময় মাত্র দুই মাস দেশে ছিলাম,ছুটি ছিলনা। আগেই জানতাম, সময় নষ্ট করার বিলাসীতা না থাকায় মোবাইল এ একটু আধটু যৌনতা শিখাতাম ওকে। সেও এক বিরাট ইতিহাস। বাসর রাতে খুব একটা সময় নষ্ট হয়নি তাই,করাইটা গরম করা ছিলো,তেলে ভেজে দিয়ে মাছটা খেয়ে নিলাম সহজে। দুই মাস প্রাণ ভরে কচি বউটাকে উপভোগ করে চলে এলাম বিদেশ। ফোনে কথা বলি সারাদিন,প্রায় দিন phone sex হয় আমাদের মধ্যে। কিন্তু সুখের মাত্রা বেড়ে গেলে কচি বউটি শীৎকার শুরু করে দেয় খুব জোরে জোরে। সে আমাকে বন্ধ করার জন্য অনুরোধ করতে থাকে। সে প্রায়ই বলে যে “ আর না,প্লীজ। সয্য হইনা,আমি পারছিনা।“ ও আঙ্গুল চালিয়েও নিজেকে সামলাতে পারতোনা। আমি অনেক ভেবে বিদেশ থেকে একটি DILDO পাঠালাম আমার সাইজের। সব ঠিক যাচ্ছিলো। কিন্তু আমার এক অভ্যেস, যৌনতায় সহযে একঘেয়েমী চলে আসে আমার।

1 comment: